ক্রিকেট খেলা দেশ

বিরাট কোহলিকে গ্রেপ্তারের দাবি জানিয়ে মামলা দায়ের মাদ্রাজ হাই কোর্টে ! কি এমন করলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক

Bangla 24×7 Desk : করোনা পরিস্থিতিতে দেশ জুড়ে লকডাউন চলছে । কিন্তু এরই মধ্যে ঘটে গেল চাঞ্চল্যকর ঘটনা । বিরাট কোহলিকে গ্রেপ্তারের দাবি জানিয়ে মামলা দায়ের মাদ্রাজ হাই কোর্টে । কিন্তু কি এমন করলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক যার জন্য এমন দাবি উঠল !

জানা গিয়েছে , ভারত অধিনায়কের বিরুদ্ধে সোজা আদালতের দ্বারস্থ হলেন এক আইনজীবী। জুয়ার বিজ্ঞাপনে দেখা গিয়েছে টিম ইন্ডিয়ার ক্যাপ্টেনকে। ঠিক এখানেই আপত্তি তুলেছেন চেন্নাইয়ের এক আইনজীবী। তাঁর দাবি এই সমস্ত বিজ্ঞাপন দেখে জুয়ার প্রতি আসক্ত হয়ে পড়ছে যুব সমাজ । জুয়ার প্রতি আকর্ষণ দ্বিগুণ হচ্ছে তরুণ ও তরুণীদের। তার উপর এই ধরনের বিজ্ঞাপনে বিরাটের মতো ক্রিকেটার থাকাটা মোটেও বাঞ্ছনীয় নয় । পাশাপাশি এই বিজ্ঞাপনে দেখা গেছে দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়াকে ।

ঐ আইনজীবী আদালতকে অনুরোধ জানিয়েছেন , জুয়া খেলার প্রচার করার অভিযোগে কোহলি ও তামান্নাকে গ্রেপ্তার করা উচিত। বিষয়টির ক্ষতিকারক দিক হিসাবে তার উদাহরণও তুলে ধরেন ঐ আইনজীবী। প্রসঙ্গত উল্লেখ্য , এই সব গেমের জন্য বাড়ির বাইরেও বেরনোর প্রয়োজন হচ্ছে না। পুরোটাই অনলাইন প্রক্রিয়া ।

এই অনলাইন জুয়া খেলার জন্য এক তরুণ প্রচুর টাকা ধার নিয়েছিল। কিন্তু শেষমেশ তা শোধ করতে না পারায় আত্মঘাতী হয়। তাই ঐ আইনজীবীর মত , আগামী মঙ্গলবার মামলার শুনানি । আদালত সব দিক বিচার বিবেচনা করে সিদ্ধান্ত জানাক ।

Follow Me:

Related Posts